গজরায় অসহায় পরিবারকে ঘর করে দিলেন ব্যবসায়ী মফিজ দেওয়ান

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ৩, ২০২০ | ৫:৪৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ৩, ২০২০ | ৫:৪৭
Link Copied!

মতলব উত্তরের গজরা ইউনিয়নের মৈশাদী গ্ৰামের মৃত বোরহান উদ্দিন মজুমদারের স্ত্রী শিল্পী বেগম। তিন সন্তানের জননী তিনি। স্বামীর ম‌ত্যুর পর বহু কষ্টে সংসার চালাচ্ছেন। অভাবের কারণে একটি জরাজীর্ণ ঘরে সন্তান নিয়ে বসবাস করছেন। এতো কষ্টের মাঝেও সন্তানদের লেখাপড়া চালিয়ে যাচ্ছেন।

বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক,আমুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক ও গজরা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মফিজুল ইসলাম দেওয়ান অসহায় এ পরিবারটির জরাজীর্ণ ঘরের দূরাবস্থার কথা জানলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও গজরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম সাইফুল ইসলাম এর কাছ থেকে।

অসহায় শিল্পী বেগমের পাশে দাঁড়ালেন ব্যবসায়ী মফিজুল ইসলাম দেওয়ান। তিনি মনস্থির করেন ওই পরিবারের জন্য একটি ঘর করে দেওয়ার।
অবশেষে যেই কথা সেই কাজ।

বিজ্ঞাপন

চেয়ারম্যান প্রার্থী মফিজুল ইসলাম দেওয়ান, শিল্পী বেগমের পরিবারের জন্য ৬০ হাজার টাকা দিয়ে একটি দো-চালা ঘর করে দিলেন। শুধু তাই নয়,শিল্পী বেগমের ছোট মেয়ের লেখা পড়ার দায়িত্ব ও নেন তিনি।এ ছাড়াও তিনি গজরা ইউনিয়নের বিভিন্ন গ্রামের মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের সংস্কার কাজ করতে আর্থিক সহায়তা করেছেন।

অসহায় শিল্পী বেগম বলেন, আমি দীর্ঘদিন ধরে ভাঙাচোরা ঘরে সন্তান নিয়ে কষ্টে বসবাস করেছি। মফিজুল ইসলাম দেওয়ান আমাকে একটা দো- চালা ঘর তৈরি করে দিয়েছে। এতে আমার পরিবার খুশি। পাশাপাশি আমার মেয়ের লেখা পড়ার দায়িত্ব নেওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

গজরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও গনমাধ্যম কর্মী এম এম সাইফুল ইসলাম জানান, মরহুম বোরহানউদ্দিন জমাদারের অসহায় স্ত্রী শিল্পী বেগম, ঘরের প্রয়োজনীয়তার কথা আমাকে জানায়।পরে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মফিজুল ইসলাম দেওয়ান আমার মাধ্যমে শিল্পী বেগমের পরিবারের জন্য একটি দো-চালা ঘর করে দেন। তার মতো অসহায় মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: