মতলবে কর্মরত মহিলা কর্মীদের বেতনের চেক বিতরণ

মাহফুজ মল্লিক
আপডেটঃ সেপ্টেম্বর ৫, ২০২০ | ৭:৫২
মাহফুজ মল্লিক
আপডেটঃ সেপ্টেম্বর ৫, ২০২০ | ৭:৫২
Link Copied!

চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নূরুল আমিন রুহুল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কর্মসংস্থান ও ভাগ্যেন্নয়ণে নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিশ্বের দরবারে নারী নেতৃত্বের প্রতিক হিসেবে স্বীকৃতি পেয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর কর্মসংস্থান ও ক্ষমতায়নের জন্য বিশ্ববাসীর কাছে আজ প্রশংসিত হচ্ছেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার মান উন্নয়নে সরকার বদ্ধপরিকর। সেজন্য শিক্ষক নিয়োগ, প্রশিক্ষণের সাথে সারা দেশে অবকাঠামো উন্নয়ন করে চলছে।

গত ৫ সেপ্টেম্বর শুক্রবার বিকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর অধীনে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচী ৩ প্রকল্প আওতাধীন মতলব দক্ষিণ উপজেলা কর্মরত মহিলা কর্মীদের বেতনের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরােক্ত কথাগুলো বলেন।

বিজ্ঞাপন

মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বেও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএএইচএম কবির আহমেদ, উপজলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো মুবিন সুজন, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, উপজেলা নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন মজুমদার প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কোরআন তিলওয়াত করেন মতলব পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম হাজরা। পরে উপজেলায় কর্মরত মহিলা কর্মীদের মধ্যে চেক বিতরণ করা হয়।

এর আগে চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নূরুল আমিন রুহুল মতলব পৌরসভার দক্ষিণ বাইশপুর ও কচি-কাঁচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: