ফরিদগঞ্জে ধানুয়া-গাজীপুর সেতুর সংযোগ সড়ক নিয়ন্ত্রয়নে আইন শৃংখলা সমন্বয় সভা

ফরিদগঞ্জ সংবাদদাতা
আপডেটঃ সেপ্টেম্বর ৫, ২০২০ | ১০:২৪
ফরিদগঞ্জ সংবাদদাতা
আপডেটঃ সেপ্টেম্বর ৫, ২০২০ | ১০:২৪
Link Copied!

চাঁদপুর ফরিদগঞ্জে ধানুয়া টু গাজীপুর সেতুর সংযোগ সড়ক নিয়ন্ত্রয়নে আইন শৃংখলা সমন্বয়ক সভা অনুষ্ঠিত হয়। ৫ সেপ্টেম্বর শনিবার বিকেল উপজেলার ধানুয়া টু গাজীপুর সেতুর উপরে অনুষ্ঠিত সভায় সভাপত্বিত করেন ৮নং পাইকপাড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশের এর সভাপতি মাইনুদ্দিন পাটওয়ারী।

৮নং কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক আতিক খানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনর্চাজ আবদুর রকিব বলেন, এই সেতু নির্মান করা হয়েছে দুই পাড়ের মানুষের চলাচল সহজ করার লক্ষে। এখানে কোন ধরনের বিশৃংখলা সৃষ্টি করলে তাদের বিরোদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। এই খানে যারা ঘুরতে আসে তাদের সুরক্ষা আপনাদের দিতে হবে। এটা আপনাদের এলাকার একটি ঐতিহ্য। এই এলাকাতে আইন শৃংখলা নিয়ন্ত্রনের জন্য আমরা একটি কমিটি ঘটন করে যাচ্ছি। আমি আশা করি এই কমিটির মধ্যে দিয়ে এখানে সকল শৃংখলা নিয়ন্ত্রনে তাকবে।

এসময় আরো বক্তব্য রাখেন, ৮নং পাইকপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা মমিন বেপারী,৯নং গোবিন্ধপুর ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক পুতুল সরকার, এএস আই হেলাল উদ্দিন, এএসআই হাসিব, ৮নং পাইকপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজন শেখ, ৯নং গোবিন্ধপুর আওয়ামীলীগ নেতা রাসেল মিঝি রাসেদ প্রমূখ।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে