হাজীগঞ্জে ফুটপাত দখলমুক্ত করতে ট্রাফিক পুলিশের অভিযান

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২০ | ১০:২৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২০ | ১০:২৪
Link Copied!

হাজীগঞ্জ বাজারের মতো ব্যস্ত জায়গায় ফুটপাত দখল থাকার কারণে পথচারীরা ফুটপাত ছেড়ে মূল সড়ক দিয়ে হাঁটতে বাধ্য হন। যার ফলে একদিকে যেমন পথচারীদের চলাচলে বাধাগ্রস্থ হয়, অন্যদিকে রাস্তা দিয়ে হাঁটার ফলে সৃষ্টি হয় যানজট। পথচারীরা যাতে ফুটপাত দিয়ে নিরাপদে চলাচল করতে পারে এবং যানজট নিরসনের বিষয়টি মাথায় রেখে হাজীগঞ্জ বাজার এলাকায় চালানো হয় হকারমুক্ত অভিযান।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) অবৈধভাবে দখলকরা ফুটপাত দখলমুক্ত করার প্রয়াসে হাজীগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে বাজারের প্রধান সড়কের দু’পাশ, থানা রোড থেকে ডিগ্রি কলেজ রোড এলাকা থেকে সকল প্রকার হকার উচ্ছেদ করা হয়।

হাজীগঞ্জ ট্রাফিক পুলিশ ও হাজীগঞ্জ থানা পুলিশ সম্মিলিতভাবে এ অভিযান চালায়।

বিজ্ঞাপন

এর আগে বাজারের দু’পাশের ফুটপাত দখলমুক্ত করতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনির উদ্যোগে সতর্ক করে অভিযান পরিচালনা করা হয়। ওই সময় অনেকেই পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ।

এসময় ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) মো. জাহাঙ্গির আলম বলেন, যানজট মুক্ত করতে এবং পথচারীদের নির্বিঘ্ন চলাচলের সুবিধার্থে ফুটপাত অবৈধ দখল মুক্ত রাখা জরুরী হয়ে পড়েছে। জনসাধারনের সুবিধার্থে হকার ও ভ্রাম্যমান ব্যাবসায়ীদেরকে ফুটপাত থেকে উচ্ছেদ করা হয়েছে। পৌরবাসীর নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে আমাদের এ অভিযান চলমান থাকবে।

ওই সময় উপস্থিত ছিলেন সার্জেন্ট আব্দুল্লাহ আল নাহিয়ান, কাজী এমদাদুল হক, এএস আই মোজাম্মেল হক ।এছাড়াও অভিযানের সময় হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, আল আমিন উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

 

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: