বলাখাল আর জি স.প্রা.বির  কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় সাংসদকে অভিনন্দন

মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ১২, ২০২০ | ৮:৩২
মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ১২, ২০২০ | ৮:৩২
Link Copied!
হাজীগঞ্জ উপজেলার ৫৩নং বলাখাল আর জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় রাকিবুল ইসলাম রিপনকে ফুল দিয়ে বরণ করে নেয় সাবেক ম্যানেজিং কমিটির সদস্য ও বিদ্যালয় কর্তৃপক্ষ।
শনিবার (০৯সেপ্টেম্বর) সকাল ১০টায় বিদ্যালয় হলরুমে ম্যানেজিং কমিটির সভাপতি রাকিবুল ইসলাম রিপন কে ফুল দিয়ে বরণ করে নেয়।
ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আবিদ মিয়ার সভাপতিত্বে এবং ৫৩নং বলাখাল আর জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম পরিচালনায় বক্তব্য রাখেন, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি রাধা কান্ত দাস রাজু, ৫৩নং বলাখাল আর জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাবু কিরন চন্দ্র দাস, উচ্চ বিদ্যালয়ের প্রতিনিধি মাওলানা জাকির হোসেন।
নবনির্বাচিত সভাপতি রাকিবুল ইসলাম রিপন বলেন, আমি প্রথমেই ধন্যবাদ জানাই (হাজীগঞ্জ-শাহরাস্তি)৫-আসনের সংসদ সদস্য মেজর(অবঃ) রফিকুল ইসলাম এমপিকে। তিনি বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, এলাকাবাসী তথা কমিটির সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আসুন আমরা নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে ছেলেমেয়েদের পড়ালেখার দিকে বিশেষ নজর দেই।
এসময় অন্যন্যাদের মাঝে উপস্হিত ছিলেন, হাজীগঞ্জ পৌর ২নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. শরিফুল ইসলাম সহ অএ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকল সদস্য ও শিক্ষক-শিক্ষিকা বৃন্দ উপস্হিত ছিলেন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: