মতলবে অসুস্থ চৌকিদারের পাশে মানবতার ফেরীওয়ালা ওসি

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২০ | ৪:৫০
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২০ | ৪:৫০
Link Copied!
মতলবে অসুস্থ চৌকিদারের পাশে মানবতার ফেরীওয়ালা ওসি

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলায় উপাদী উত্তর ইউনিয়নে আজ (১৫ সেপ্টেম্বর)রোজ মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় লিভার সিরোসিস/ক্যান্সার রোগে আক্রান্ত চৌকিদার রঞ্জিত কুমার শীল কে দেখতে যান মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ।

চৌকিদার রঞ্জিত কুমার শীলের বাড়িতে উপস্থিত হয়ে তার অসুস্থতার বিষয়ে খোঁজ নিয়ে জানা যায় যে, তিনি দীর্ঘ প্রায় এক বছর যাবত লিভার সিরোসিস /ক্যান্সার রোগে আক্রান্ত। তিনি বাড়ি থেকে বের হতে পারেন না। তার দুটি মেয়ে ইতিপূর্বে বিবাহ দিয়েছেন। বর্তমানে ঘরে শুধু স্বামী-স্ত্রী দুজনেই থাকেন। তার চিকিৎসা দীর্ঘমেয়াদী এবং ব্যয়বহুল। তার শারিরীক অবস্থা খুবই আশঙ্কাজনক।তার শরীরে প্রতিমাসে রক্ত পরিবর্তন করতে হয়। করোনাকালীন সময়ে তার শরীরে থ্যারাপি প্রয়োগ করা এবং রক্ত পরিবর্তন করা সম্ভব হয়নি। এমতাবস্থায় তিনি সংকটাপন্নভাবে বিছানাতেই দিন কাটাচ্ছেন। ঘরের বাইরে বের হওয়া তার পক্ষে খুবই কষ্টকর। খাদ্য তালিকায় শুধুমাত্র তরল জাতীয় খাবার যেমন- মাল্টার জুস ও দুধ পান করতে পারেন।

তাই তাকে দেখতে গিয়ে সামান্য মৌসুমি ফল ও নগদ অর্থ উপহারস্বরূপ প্রদান করেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ।

বিজ্ঞাপন

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, থানায় সাপ্তাহিক হাজিরা খাতায় রঞ্জিত শীল দীর্ঘদিন অনুপস্থিত রয়েছেন। আমি তার সহকর্মীদের নিকট থেকে অসুস্থতার বিষয়টি নিশ্চিত হই। তাই তার সাথে সাক্ষাত বিনিময় করি এবং স্রষ্ট্রার নিকট আমি তার আশু রোগমুক্তি কামনা করি।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: