হাজীগঞ্জে চোরাই চক্রের সদস্য শাহজাহান ছাত্রদের হাতে আটক

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২০ | ৬:০৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২০ | ৬:০৭
Link Copied!

হাজীগঞ্জ পৌর ১২নং ওয়ার্ডের লতিফ মিয়ার ছেলে শাহজাহান একাধিক বিয়েসহ এ পর্যন্ত শতাধিক মোবাইল চুরির ঘটনায় হাজীগঞ্জ উপজেলার বেশ পরিচিত মুখ। কখনো সিএনজি চালক কখনো ছিনতাইকারী, আবার কখনো কখনো মাদক ব্যবসায়ী, চিচকে কিংবা ছোট খাট চোর নয়।

বুধবার (১৫সেপ্টেম্বর) সকালে আলিয়া মাদ্রাসায় চুরি করতে গেলে ছাত্রদের হাতে আটক হয় শাহজাহান।

পপুলার বিডিনিউজ ডটকমকে মাদ্রাসার ছাত্র তারেক আজিজ জানান, চুরি করতে আমার রুমে প্রবেশ করে। আমি তাৎক্ষণিক চোরের উপস্থিতি টের পেয়ে হাতেনাতে আটক করেছি।
https://www.youtube.com/watch?v=2J5yOVFLOCs
জানাগেছে, চোরাচালানের সাথে তার যোগসাজশ রয়েছে। দেখলে যে কেউ বলবে সে ডিগ্রি পাস, সম্ভ্রান্ত পরিবারের সন্তান, আসলে তা নয়, সে এ পর্যন্ত অন্তত ডজনখানেক বার জেল খেটেছে।

বিজ্ঞাপন

শাহজাহান নিজেকে পরিচয় দেয় ডিবি পুলিশের কর্মকর্তা , নানান ভয় দেখিয়ে সাধারণ মানুষকে হয়রানি করে। তার নিজ গ্রাম থেকে বহুবার তাকে গ্রাম ছাড়া করা হয়েছে, কোন না কোন কৌশলে সে কয়েকদিন পর গ্রামে এসে পুনরায় শুরু করে সকল অপকর্ম। চাঁদপুর জেলা স্থানীয় দৈনিক পত্রিকাগুলোতে বহুবার এই  ছবি প্রকাশ করা হলেও দিব্যি সে বাবু সেজে ঘুরে বেড়ায়।

এলাকাবাসীর জানান, রান্ধুনীমুড়া জিয়ানগর নামক স্থান থেকে রামগঞ্জ সড়কে সকল অপকর্ম ও অপরাধমূলক কাজে এই শাহজাহান চোরা ওতপ্রোতভাবে জড়িত।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: