হাজীগঞ্জে আব্দুল হকের উপর হামলার ঘটনায়  বিচারের দাবীতে মানববন্ধন

মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ এপ্রিল ৭, ২০২৪ | ১০:৩৯
মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ এপ্রিল ৭, ২০২৪ | ১০:৩৯
Link Copied!

হাজীগঞ্জ উপজেলায় প্রবাসী কল্যাণ ট্রাস্টের সদস্য আব্দুল হকের উপর হামলার ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার বিকালে উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের ডাটরা শিবপুর বাজারে প্রবাসী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ও এলাকাবাসীর সমন্বয়ে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, তুচ্ছ ঘটনার জের ধরে গেলো ২২মার্চ শুক্রবার সন্ধ্যায় তারাবীর নামাজ আদায় শেষে বাড়ী ফেরার পথে  প্রবাসী আব্দুল হকে’র উপর দেশীয় অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে মারাত্মক জখম করে দূর্বৃত্তরা।

বিজ্ঞাপন

পরে তার ডাক চিৎকারের স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লায় রেফার করে সেখানেও শারীরিক অবস্থার অবনতি দেখে ঢাকায় রেফার করা হয়।

এ হামলার ঘটনা আহত আবদুল হকের স্ত্রী রুনা আক্তার বাদী হয়ে চার জনকে বিবাদী করে হাজীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলো, সাদ্দাম হোসেন(৩০), ইমান হোসেন(৩০), নুরুল ইসলাম(৩৮), লুৎফর রহমানসহ আরো অজ্ঞাত ২/৩জন।

বিজ্ঞাপন

অভিযোগের বাদী রুনা আক্তার জানান, আব্দুল হক রমজানের প্রথম দিন দেশে আসেন। ঘটনার দিন সামান্য বিষয়কে কেন্দ্র করে নৃশংসভাবে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ঢাকার একটি হসপিটালে।  এই ঘটনার সাথে জড়িতদের  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

হাজীগঞ্জ থানার ওসি তদন্ত মিন্টু দত্ত জানান, এই ঘটনা একটি মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে  চলছে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে