দুই মেয়েসহ স্ত্রীর মরদেহ উদ্ধার, স্বামী আটক

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ এপ্রিল ৯, ২০২৪ | ৮:৪২
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ এপ্রিল ৯, ২০২৪ | ৮:৪২
Link Copied!

চাঁদপুরের ফরিদগঞ্জে একটি বাড়ি থেকে মা ও দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামী আরিফ রাঢ়িকে আটক করেছে পুলিশ। ধারনা করা হচ্ছে, স্বামীর প্রেমের সম্পর্কের জেরে সন্তানদের নিয়ে আত্মহত্যা করেন ওই নারী। মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জের চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নে পূর্ব লাড়ুয়া গ্রামের রাঢ়ির বাড়িতে এ ঘটনা ঘটে।

স্বামী-স্ত্রী আর দুই কন্যা সন্তানের সংসার। সুখের সংসারে বিষাদের ছায়া বয়ে এলো যেন স্বামীর পরকীয়া। সেই অভিমানেই দুই সন্তানকে নিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করলো স্ত্রী ফাতেমা আক্তার সীমা। রমজানের আগে বাড়ী ফিরে আরিফ। ঈদের পর প্রবাসে ফের যাওয়ার কথা। এখন সবই এলোমেলো হয়ে গেলো। তবে এমন মৃত্যু কাম্য নয় এলাকাবাসীর।

স্ত্রী ও দুই শিশুকন্যাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পেয়েছে পুলিশ। তার স্ত্রী স্বামী আরিফ পরকীয়ায় লিপ্ত বলে সন্দেহ করতেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

ছয় বছর আগে আরিফের সাথে হাইমচর উপজেলার আলগী গ্রামের মেয়ে ফাতেমা আক্তার সীমার সাথে বিয়ে হয়। বিয়ের পর আরিফ কর্মসংস্থানের জন্য দুবাইতে যান। ঘটনার পর স্বামী-স্ত্রীর দুই পরিবারের মাঝে মারামারি ঘটনাও ঘটে। এতে ৪/৫ জন আহত হয়।

পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে। তারপর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: বিশেষ খবর

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে