মকিমাবাদে পূর্ব শত্রুতার জের ধরে হামলা, থানায় অভিযোগ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ অক্টোবর ১৭, ২০২০ | ১০:৩৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ অক্টোবর ১৭, ২০২০ | ১০:৩৪
Link Copied!

হাজীগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ড মকিমাবাদ পৌর বাস টার্মিনালে পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনা ঘটেছে। ওই হামলায় আহত বৃদ্ধ আবদুল বারেক  হাজীগঞ্জ থানায়  একটি অভিযোগ দায়ের করেন।

ঘটনাটি গত ১৪ অক্টোবর সকালে হাজীগঞ্জ পৌর বাস টার্মিনাল এর বাদশা মিয়ার দোকানের সামনে ঘটে।
অভিযোগে হামলাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে একই এলাকা মকিমাবাদ হাজী বাড়ীর মনু  মিয়া ও জিতু মিয়া।
অভিযোগে বলা হয় হামলাকারীরা অতর্কিতভাবে পূর্ব শত্রুতার জের ধরে গত ১৪ অক্টোবর সকালে  বাদশা মিয়ার চায়ের দোকানের সামনে প্রকাশ্যে খুন করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে।
এ নিয়ে তর্কবিতর্কের পর বৃদ্ধ আব্দুল বারেক এর উপর অতর্কিত ভাবে মারধর শুরু করে। তার শরীরে নীলা ফুলা জখম করে কিল-ঘুসি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে।
প্রত্যক্ষদর্শিরা আব্দুল বারেককে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
জানতে চাইলে আব্দুল বারেক বলেন হামলাকারীদের সাথে পূর্ব থেকে আদালতে মামলা চলমান রয়েছে। সেই মামলার শত্রুতার জের ধরে তারা অতর্কিত ভাবে আমার উপর হামলা চালায়।
বিজ্ঞ আদালত ও থানা পুলিশের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

আরো পড়ুন:  হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর গণসংযোগ
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল চাঁদপুর শহরে ওকে মমতা প্যালেস -এর নির্মাণ কাজ উদ্বোধন বাবাকে হাসপাতালে নেয়ার কথা বলে জামাতা ও ছোট ছেলে লিখে নিলো ব্যবসা প্রতিষ্ঠান ফরিদগঞ্জে বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত কোরআনের হাফেজ হলেন ধেররার নাজমুল  কুমিল্লায় ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ পলাশ গ্রেফতার কচুয়ায় চার নারী পেলেন জয়িতা সম্মাননা চাঁদপুরে দুই দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ হাজীগঞ্জে পাঁচ নারী পেলেন জয়িতা সম্মাননা আগামী কাল হাইমচর উপজেলা আ’লীগের সম্মেলন চাঁদপুরে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা, টিয়ারসেল নিক্ষেপ শেখ হাসিনা সরকার পুলিশকে জনগণের প্রতিপক্ষ বানিয়ে দিয়েছে – অ্যাড. সলিম উল্লাহ সেলিম সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের পক্ষে মিছিল ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির কৃষি ঋন বিতরণ বিএনপি আইন মেনে সভা-সমাবেশ করলে সরকারের বাধা নেই: স্বপন চাঁদপুরে নবান্ন উৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নয়াপল্টন ‘ক্রাইম জোন’, যেতে দেওয়া হচ্ছে না সাংবাদিকদেরও কুমিল্লায় বিএনপির বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ, দুই নেতা আটক যে হাতে মারতে আসবে, সে হাত ভেঙে দিতে হবে: প্রধানমন্ত্রী দেশের প্রথম নারী শিক্ষামন্ত্রীর জন্মদিন আজ